নগরীতে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের ৫ সদস্য আটক

স্টাফ রিপোর্টার:

 রাজশাহীর মহানগরীর মোটরসাইকেল চোর সিন্ডিকেটের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় এদের কাছ থেকে একটি চেরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, গত শনিবার সকালে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট থেকে ছাত্রমৈত্রী নেতা মতিউর রহমান মতি’র মোটরসাইকেল চুরি হয়। সন্ধ্যায় নগরীর কোর্ট এলাকা থেকে ছাত্রমৈত্রী নেতাকর্মীরা চুরি হওয়া মোটরসাইকেলসহ আল আমিন নামের এক চোরকে আটক করে রাজপাড়া থানা পুলিশের কাছে সোপর্দ করে। পরে আল আমিনের দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ নগরীর বিভিন্ন স্থানে রাতভর অভিযান চালিয়ে ৩ জন ও গতকাল রোববার দুপুরে নগরীর আরডিএ মার্কেট থেকে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের আরো ১ সদস্যকে আটক করে। আটককৃতরা হলো নগরীর ছোটবনগ্রাম এলাকার আল আমিন, নতুন বিলসিমলা এলাকার মিলন, আনোয়ার হোসেন, বহরমপুর এলাকার নজরুল ইসলাম ও আরডিএ মার্কেটের ব্যবসায়ী রিমন।
আটক আল আমিন জানান, মোটরসাইকেল চুরি করে ১০ থেকে ২০ হাজার বিক্রি করে থাকে। বহরমপুর এলাকার নজরুল ইসলাম মোটরসাইকেল কিনে চাঁপাইববাবগঞ্জ এলাকার এক ব্যক্তিকে দিয়ে বিআরটিএ’র কাগজপত্র বের করতো। ৫ হাজার টাকা ও গাড়ীর চেসিজ নম্বর দিনেই কুরিয়ার সার্ভিসের মাধ্যমে কাগজ চলে আসতো। এ পর্যন্ত বেশ কয়েকটি মোটরসাইকেল বিক্রি করেছে বলে স্বীকার করে। রাজপাড়া থানার ওসি জিল্লুর রহমান জানান, পুলিশ মোটরসাইকেল চোর সিন্ডিকেটের অন্য সদস্যদের আটকে অভিযান অব্যাহত রেখেছে।

No comments:

Post a Comment

Coveroo custom phone covers and cases

visitors

free counters