একজন মরণাপণ্ণ বুয়েটিয়ানের জন্য সাহায্যের আবেদন

বুয়েটের সিভিল ডিপার্টমেণ্টের রকিব(০৮ ব্যাচ) কে স্নায়ুচাপের সমস্যার জন্য দৃষ্টিশক্তি ও শ্রবণশক্তি নষ্ট হয়ে যাওয়ায় চিকিৎসার জন্য তাকে ক্যাম্পাস থেকে টাকা তুলে চেন্নাইয়ে পাঠানো হয়েছিল। সেখানে এপোলো হসপিটালে চেকআপে ৮ ডিসেম্বর তার ব্লাড ক্যান্সার ধরা পড়ে।
ক্যান্সার প্রাথমিক পর্যায় অতিক্রম করায় তার অবস্থা আশঙ্কাজনক। ১০ ডিসেম্বর থেকেই তার কেমোথেরাপি শুরু করতে হবে। এজন্য খরচ হবে ১০ লাখ রুপি (১৫ লাখ টাকা)। কেমোথেরাপি চলাকালীন যদি তার শারীরিক অবস্থার আরো অবনতি হয় তাহলে আইসিইউ তে ভর্তি করা লাগবে যেখানে খরচ হতে পারে আনুমানিক আরো ১০ লাখ।
তার পরিবারের অর্থনৈতিক অবস্থা অস্বচ্ছল। তার বাবা নেই এবং তার বড় ভাই টিউশনী করে সংসার চালান। রকিবের ছোট ভাই বুয়েটে অধ্যয়নরত (১০ ব্যাচ)। তার চিকিৎসার জন্য সর্বমোট ২৫ লাখ প্রাথমিকভাবে লাগবে এবং এই ব্যয়ভার পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়।
কেমোথেরাপিতে অবস্থার উন্নতি হলে ছয় মাস অন্তর তিন বছর ব্যাপি তার আরো ট্রিটমেন্ট করা হতে পারে। এই অবস্থায় মানবিক দৃষ্টিকোণ থেকে আমাদের এই বন্ধুর জীবন বাঁচানোর জন্য দ্রুত অর্থসাহায্য প্রয়োজন। যে যার অবস্থান থেকে প্লিজ সাহায্য করুন। আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব, কর্মস্থল, প্রবাসী বাংলাদেশীদের থেকে টাকা তুলে নিম্নোক্ত ব্যাংক একাউন্টে অতিস্বত্তর টাকা পাঠান নইলে এই মেধাবী ছাত্র বিনা চিকিৎসায় মারা যাবে।

ব্যাংক একাউন্টঃ
A.S.M. Tanver
126.101.183395
Elephant branch, Dutch Bangla Bank, Dhaka.






No comments:

Post a Comment

Coveroo custom phone covers and cases

visitors

free counters