আমরা যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ ও লালন করি

আমরা যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ ও লালন করি এবং যারা বাংলাদেশের মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী তাদেরকেই বলছি, এখন আর ঘরে বসে থাকার সময় নয় । আপনারা সবই জানেন - এই রাজাকার কাদের মোল্লা '৭১ এর কি না করছে ???

তার বিরুদ্ধে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে আনীত ৬ টি অভিযোগের মধ্যে ৫ টি অভিযোগ সন্দেহাতীত ভাবে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-২ এ প্রমানিত হয় । এর মধ্যে প্রায় সাড়ে তিন শত মানুষকে হত্যার অভিযোগও ছিল । যেখানে একজন মানুষ হত্যা করলে মৃত্যু দন্ড দেওয়া হয় । 
সেখানে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-২ রাজাকার কাদের মোল্লাকে ফাঁসি না দিয়ে যাবজ্জীবন কারাদন্ড দেন । যা মেনে নিতে আমাদের কষ্ট হচ্ছে । জনগণ রাজাকার কাদেরসহ সকল মানবতা বিরোধী অপরাধের অপরাধীদের ফাঁসির দাবী নিয়ে রাজপথে নেমে এসেছে ।মনে হচ্ছে বাংলাদেশের সকল রাস্তা যেন শাহবাগে এসেছে মিশেছে । 
মানুষের মুখে মুখে শ্লোগাণ- জয়-ই- বাংলা, জয় বাংলা, '৭১ এর হাতিয়ার- গর্জে উঠুক আরেক বার, ক -তে কাদের মোল্লা তুই রাজাকার তুই রাজাকার, গ- তে গোলাম আজম - তুই রাজাকার তুই রাজাকার ইত্যাদি ইত্যাদি । জনগণের দাবী একটাই রাজাকার কাদেরসহ সকল রাজাকারের ফাঁসি আদেশ দিতে হবে, তা না হলে তারা রাজপথ ছাড়বে না । জনগণের এই সমাবেশে অংশ হতে পেরে নিজেকে গর্বিত মনে হচ্ছে । আসুন আমরা যার যার অবস্থান থেকে রাজাকার কাদেরসহ সকল রাজাকারের ফাঁসি দাবীতে একত্রিত হই । ইনশ্আল্লাহ বিজয় আমাদের হবেই হবে । জয় বাংলা..............................

No comments:

Post a Comment

Coveroo custom phone covers and cases

visitors

free counters